প্রত্যাশা
- আইনুল হক ১৪-০৫-২০২৪

এসেছি আজি জীবন সংগ্রামে
গোলাপ হয়ে ফুটতে,
আমাার প্রতিভা বিকাশিত হউক
নব এই গ্রন্থে ।
কবির খোঁজে কবিতা আজি
ফুটুক বনফুল ।
তারি রূপ রস গন্ধে ব্যাকুল
হোক না ভক্তকুল ।
যাদের মর্ম ছুঁয়ে সকল কবি
হয়েছিল বিকাশিত
সে পাঠকের প্রতি শুভেচ্ছা অর্ঘ্য
প্রীতিপূর্ণ সাধুবাদ শত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।